ঢাকা, রবিবার, ৫ মে, ২০২৪

গরুর মাংস কম দামে বিক্রি করায় ভাইকে খুন!

রাজশাহীর বাঘায় ভাইয়ের ছুরিকাঘাতে মামুন হোসেন (৩০) নামের একজনের মৃত্যু হয়েছে। স্থানীয়রা জানিয়েছেন, মামুন পেশায় একজন কসাই। গরুর মাংস কম দামে বিক্রি করায় তাকে হত্যা করা হয়েছে।আজ শনিবার সকাল ১০টার দিকে আড়ানী হাটে এ ঘটনা ঘটেছে। ঘটনার পর অভিযুক্ত কসাই খোকন পলাতক রয়েছে। নিহত মামুন হোসেন বাঘার আড়ানী পৌরসভার পিয়াদাপাড়া গ্রামের মৃত রহিম উদ্দিনের ছেলে।


ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বাঘা থানার ওসি আমিনুল ইসলাম। তিনি জানান, হত্যাকাণ্ডের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। পুলিশ ঘটনার তদন্ত করছে।স্থানীয়রা জানায়, মামুন হোসেন আড়ানী হাটে গরু জবাই করে মাংস বিক্রি করছিলেন। এ সময় একই গ্রামের মৃত খোদা বক্সের ছেলে খোকন হোসেনও পাশে মাংস বিক্রি করছিলেন। সম্পর্কে দুজন মামাতো-ফুফাতো ভাই। দুজনের মধ্যে মাংসের দাম নিয়ে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে খোকনের হাতে থাকা ধারালো ছুরি দিয়ে মামুনকে কুপিয়ে জখম করে। স্থানীয়রা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।


বাজারের ব্যবসায়ীরা জানান, শনিবার তারা দুজন পাশাপাশি মাংস বিক্রি করছিলেন। খোকন ৭০০ টাকা এবং মামুন ৬৫০ টাকা কেজি মাংস বিক্রি করছিলেন। এ নিয়ে দুজনের মধ্যে তর্কের একপর্যায়ে প্রকাশ্যে ছুরিকাঘাত করে পালিয়ে যায় খোকন।

ads

Our Facebook Page